Home Login Register SmS Zone
আপনার যে কোন লেখা শেয়ার করতে এখানে ক্লিক করুন
আয় করুন ভয়েজ রেকর্ড করে (No Apps, No Internet) ৩ দিনে ৩ ঘন্টা কাজ করে ১৪০টাকা! শুধু দেখে দেখে বাংলা রিডিং আকারে পড়বেন।
Home / Online Earning / আয় করুন ভয়েজ রেকর্ড করে (No Apps, No Internet) ৩ দিনে ৩ ঘন্টা কাজ করে ১৪০টাকা! শুধু দেখে দেখে বাংলা রিডিং আকারে পড়বেন।

Helim › 2 months ago

আসসালামু আলাইকুম
কেমন আছেন সবাই? জানি পৃথিবীর এই অবস্থায় সবাই উদ্বেগ আর উৎকন্ঠায় আছেন। আশা করি নিজের পরিবারকে বাচানোর জন্য হলেও সবাই ঘরে আছেন।।

আজ আমি আপনাদের সামনে এমন একটি আয়ের পদ্ধতি নিয়ে হাজির হয়েছি যা সত্যিই অবিশ্বাস্য।
আপনারা হয়তো অনেকেই বিভিন্ন সময়ে বিভিন্ন এপ্স বা ওয়েব সাইটে বিভিন্ন ধরনের কাজ করে আয় করার চেষ্টা করেছেন। অনেকে কিছু আয় করেছেন আবার অনেকে হয়তো ধোকাও খেয়েছেন। অনেকে ইন্টারনেট খরচও তুলে নিতে পারেননি।
তাই আমি এমন একটি পদ্ধতি নিয়ে এসেছি যেখানে কাজ করতে আপনার এপ্স এবং ইন্টারনেট কানেক্শন এসবের কোনো প্রয়োজন নেই। কারন এটি সফ্টওয়্যার ভিত্তিক ভয়েজ রেকর্ড সিস্টেমে আয়। মাত্র ৩৫ টাকা খরচ করে প্রতিদিন ১ ঘন্টা করে তিনদিনে ৩ ঘন্টা কাজ করে আপনি পাবেন ১৪০ টাকা যার মধ্যে আপনার খরচ বাদ দেওয়ার পর আপনার আয় থাকবে ১০৫ টাকা। ১৪০ টাকা আপনাকে সরাসরি বিকাশে দেওয়া হবে।
বিস্তারিত বোঝানোর জন্য পোস্টটি বড় হতে পারে। ভালোভাবে না বুঝে কাজে হাত দিবেন না প্লিজ আর পোস্টের শেষের দিকে পেমেন্ট প্রোভ দেওয়া হয়েছে। দয়া করে মনোযোগ দিয়ে সম্পুর্ন লেখাটি পড়ে তারপর সিদ্ধান্ত নিবেন।
তো চলুন বিস্তারিত আলোচনা করা যাক

আপনারা অনেকেই হয়তো ইতোমধ্যে জানেন যে বাংলাদেশে মানুষের দৈনন্দিন জীবনের যাবতীয় হিসাব এখন আর খাতায় লিখে রাখার প্রয়োজন হয়না, দোকানদার ও দেনাদার পাওনাদার তাদের সব হিসাব এখন আর কোথাও লিখে লিপিবদ্ধ করতে হবেনা তারা চাইলে নাম মাত্র খরচে তাদের সকল হিসাব লিপিবদ্ধ করতে পারে Hishab নামক একটি সয়ংক্রিয় সফ্টওয়্যারে যা Hishab Ltd ( হিসাব লিমিটেড) এর একটি সফর্টওয়্যার। এর জন্য তাকে নির্দিষ্ট একটি নম্বরে কল দিয়ে তার হিসাব সমুহ বাংলা ভাষায় বলতে হবে ( বিভিন্ন আঞ্চলিক ভাষাও কার্যকর)। যা পরবর্তিতে প্রয়োজন মত কাজে লাগাতে পারবে।
আর এই সফ্টওয়্যারের কাজের জন্য সফ্টওয়্যার কর্তৃপক্ষ ভয়েজ সংগ্রহ করছেন। তাদের সেই ভয়েজ সংগ্রহই হলো আমাদের আয়ের মাধ্যম।

আপনাদেরকে পিডিএফ আকারে একটা স্ক্রিপ্ট দেওয়া হবে যেখানে বাংলায় বিভিন্ন পন্যের নাম এবং পরিমান দেওয়া থাকবে। আপনারা নির্দিষ্ট একটি নম্বরে কল দিয়ে শুধু সেই স্ক্রিপ্ট টা দেখে দেখে পড়বেন। যেভাবে ছোটবেলায় বাংলা রিডিং পড়েছেন। স্ত্রিপ্টে ৩৬টি কল আইডি দেওয়া থাকবে আর প্রতিটা কল আইডি ছোট ছোট লাইনে এক পেজের একটু বেশি বা কোনোটা দুই পেজের মত হবে। প্রতিটি কল আইডি পড়তে গড়ে ৫ মিনিটের মতো সময় লাগবে। ৫ মিনিটেই শেষ করার চেষ্টা করবেন। ৩৬টি কল আইডি পড়ে শেষ করার জন্য আপনাকে ১৮০ মিনিট অর্থাৎ ৩ ঘন্টা সময় দেওয়া হবে। দিনে ১ ঘন্টার বেশি পড়া যাবেনা অর্থাৎ ৩দিনে ৩ ঘন্টা। আপনি চাইলে সকালে ৪টি কল আইডি অর্থাৎ ২০মিনিট, দুপুরে ৪টি কল আইডি অর্থাৎ ২০মিনিট এবং রাতে (রাত ৯টার আগে বলতে হবে) ৪টি কল আইডি অর্থাৎ ২০মিনিট। অনুরুপ ভাবে পরবর্তি ২দিনেও একইভাবে পড়তে পারেন। তাহলে আপনার কাছে জিনিসটা খুবই সহজ মনে হবে। পরিশ্রম মনেই হবেনা। মোট কথা প্রতিদিন ১ ঘন্টা করে তিন দিনে ৩ ঘন্টা পড়বেন। আপনার ১৮০ মিনিট পড়া শেষ হয়ে গেলে অপেক্ষা করতে হবে পেমেন্ট এবং পরবর্তি স্ক্রিপ্টের জন্য। পেমেন্ট ১০ দিনের মধ্যে দেওয়া হবে এবং সেটা আমিই দিবো আপনাকে। পরবর্তি স্ক্রিপ্ট পেতে কয়েকদিন সময় লাগতে পারে কারন একটা স্ক্রিপ্টের জন্য কয়েক হাজার মিনিট বরাদ্দ থাকে এবং সেই মিনিট পূর্ণ হলেই পরবর্তি স্ক্রিপ্ট দেওয়া হয়।
আশা করি বিষয়টি বুঝাতে পেরেছি।
এখানে কাজ করতে আপনার যা লাগবে
১) একটি ফোন
২) পিডিএফ রিডার ( সব ফোনেই প্রায় বিল্ডইন থাকে) না থাকলে প্লেস্টোর থেকে যেকোনো PDF Reader নামিয়ে নিবেন।
৩) রবি বা এয়ারটেল সিম (পেমেন্ট পাঠানোর সুবিধার্থে বিকাশ খোলা থাকতে হবে)

৪) প্রতিদিন ১ঘন্টা করে সময়
৫) কাজ করার মন মানসিকতা

তো চলুন..
প্রথমে আপনার নম্বরটি সার্ভারে এড করতে হবে। এড করার জন্য আপনি আপনার ডাক নাম এবং একটি রবি বা এয়ারটেল নম্বর (যেটা দিয়ে কাজ করবেন) আমাকে মেসেজ করে পাঠান। পোস্টের শেষে আমার আইডি লিংক দেওয়া আছে। এড করা হয়ে গেলে সাথে সাথেই আমি আপনাকে মেসেজে জানাবো এবং একটি স্ক্রিপ্ট দিবো। আপনি স্ক্রিপ্ট টা ডাউনলোড করে বাকি কাজগুলো করবেন।

ধরে নিলাম আপনার নম্বর সার্ভারে এড হয়ে গেছে এবং স্ক্রিপ্ট হাতে পেয়ে গেছেন। এখন আপনি নিচের নিয়ম ফলো করুন
আপনার Robi বা Airtel সিমে ৩৫ টাকা রেখে 16513 নম্বরে কল দিবেন।

তারপর মনোযোগ দিয়ে শুনতে থাকুন কি বলে। Monthly package চালু করার জন্য ৪ চাপতে বললে আপনি ৪ চাপুন। তারপর কনফার্ম করার জন্য ১ চাপতে বললে ১ চাপুন এবং শুনুন কি বলে। এখন আপনার সামনে নিচের মত একটা পপআপ মেসেজ আসবে আপনি 1 দিয়ে Send এ ক্লিক করুন।

তারপর ৩০ টাকার মত কেটে নিবে। এবং নিচের মত মেসেজ আসবে। ব্যাস, আপনি কাজে লেগে যান

এখন আপনি পিডিএফ আকারে থাকা স্ক্রিপ্ট টি ওপেন করে মিনিমাইজে রেখে আবার 16513 নম্বরে কল দিন এবং শুনতে থাকুন। লেনদেনের জন্য 1 চাপতে বললে 1 চাপুন। তারপর একটি বিপ শোনার পর আপনি স্ক্রিপ্টে চলে যান এবং পড়া শুরু করুন। স্ক্রিপ্ট নিচের মত হবে


আপনি কল আইডি উল্লেখ করে পড়া শুরু করুন।
যেমনঃ কল আইডি এক হাজার দুইশো চল্লিশ
তারপর সুন্দর করে লাইন দেখে দেখে পড়তে থাকুন।
একটা কল আইডি পড়া শেষ হয়ে গেলে 0 চাপুন। কলটা কেটে যাবে।
তারপর অনুরুপভাবে আবার 16513 নম্বরে কল দিয়ে পরবর্তি কল আইডি পড়া শুরু করুন।

উপরে দেওয়া নিয়ম মেনে ৩৬টি কল আইডি পড়ে শেষ করুন। একটু এদিক সেদিক হলে সমস্যা হবেনা।
নিচে আমার পেমেন্ট প্রুভ দেখুন

প্রথমত এই ভয়েজ সংগ্রহের প্রজেক্টটি হাতে নিয়েছেন কয়েকজন সিনিয়র যারা কিনা বিভিন্ন কোম্পানির বিভিন্ন প্রজেক্ট নিয়ে কাজ করে থাকেন, লোকবল খাটিয়ে থাকেন। বিনিময়ে ভালো পেমেন্টও পরিশোধ করেন। আপনি চাইলে শুধু এই ভয়েজ রেকর্ডের কাজে সীমাবদ্ধ না থেকে তাদের অন্যান্ন কাজেও অংশগ্রহন করে ইনকাম চালিয়ে যেতে পারেন পরবর্তি স্ক্রিপ্ট হাতে পাওয়ার আগ পর্যন্ত।

যারা নিয়মিত কাজ করবে এমন ৭০ জনকে নেওয়া হবে এখন। খুব শিঘ্রই এর পরিমান আরো বাড়ানো হবে এবং “রেফার সিস্টেমে আয়” যোগ করা হবে আর তা আপনাদের জানিয়ে দেওয়া হবে। নিচে আমার ফেসবুক আইডি দেওয়া হলো। আগ্রহীরা মেসেজ করুন।

আমার ফেসবুক আইডি

অনেক সময় নিয়েছি আর নিবোনা এতো সময় দিয়ে পোস্ট টা পড়ার জন্য ধন্যবাদ। ভালো থাকবেন সবাই।
লাইভনেটবিডির সাথেই থাকুন সবাই
আসসালামু আলাইকুম

Free Download WordPress Themes
Download Nulled WordPress Themes
Free Download WordPress Themes
Download Best WordPress Themes Free Download
free online course

About Author

*
Total Post: [1131]
Leave a Reply

You Must be Login or Register to Submit Comment.

Related Posts
Copright © LiveNetBD.Com (2010-2020) ® All Rights Reserved
Developed by - Helim Hasan Akash