Home Login Register SmS Zone
আপনার যে কোন লেখা শেয়ার করতে এখানে ক্লিক করুন
সুখবর আবারও Trust Wallet এর TWT Token অফার দিয়েছে। ৫ মিনিট সময় দিয়ে অফারে জয়েন হয়ে ১০০ TWT (১.১০$ = ৯০ টাকা) বোনাস নিয়ে নিন। আগের অফারের আমার নিজের পাওয়া (পেমেন্ট প্রুভ সহ A to Z পোস্ট)
Home / Online Earning / সুখবর আবারও Trust Wallet এর TWT Token অফার দিয়েছে। ৫ মিনিট সময় দিয়ে অফারে জয়েন হয়ে ১০০ TWT (১.১০$ = ৯০ টাকা) বোনাস নিয়ে নিন। আগের অফারের আমার নিজের পাওয়া (পেমেন্ট প্রুভ সহ A to Z পোস্ট)

Helim › 3 days ago

আজকে আপনাদের মাঝে বিশস্ত একটি সাইটের বা Wallet এর অফার শেয়ার করব, যেটাথেকে কিছুদিন আগেও অনেকে অনেক $ ইনকাম করেছেন আমি নিজেও ৫০$ এর বেশি পেমেন্ট পেয়েছিলাম, একটাতে সুধু একাউন্ট খুলে রেখেই কোনো রেফারেল ছাড়াই ২৫০০ TWT পাইছিলাম তারা বলছিল দিবে ১০০ TWT Token কিন্তু পরে সবাইকে বাড়িয়ে বাড়িয়ে দিয়ে দিছে এখন কেমন হবে তা জানিনা, আগের মতও হতে পারে, আর যদিও আগের মত না হয় তাহলেও আমরা সবাই ১০০ TWT পাবো। তারা বলতেছে যারা আগে একাউন্ট খুলেছো তারাও আবার ১০০ করে TWT পাবে, আবার নতুন একাউন্টের রেফারেল লিংক ব্যবহার করলে। তবে আমি বলবো আগের Trust wallet App টি Uninstall করে নতুন করে বা নতুন আরেকটি মোবাইলে একাউন্ট খুলে রাখতে বা পারলে রেফারেল করতে কারণ প্রতি রেফারেল এ ১০০ TWT মানে ১$ করে পাবেন, তাই বলব যাদের সামর্থ্য আছে তারা রেফারেল করুন, রেফারেল না করলেও সমস্যা নাই পেমেন্ট পাবেন। আর মনে রাখবেন আপনি জয়েন হলে এখন ব্যলেন্সে কিছু দেখতে পারবেন না, প্রতিমাসের ১ তারিকে সরাসরি Trust Wallet এ পেমেন্ট পেয়ে যাবেন, আর যদি Payment না পান তাহলে আমি দেখব। ত চলুন দেখাযাক কিভাবে অফারটিতে জয়েন করবেন, জয়েন করার জন্যে প্রথমেই নিচের লিংক থেকে App টি ডাউনলোড করে নিন তার পর যা যা করবেন তা স্কিনসট গুলোতে দেখে নিন, আমি আমার ভাইয়ের মোবাইল দিয়ে নতুন একটি একাউন্ট খুলে দেখাচ্ছি, আর পেমেন্ট প্রুভ আমার মোবাইলেই দেখাব আগের একাউন্ট থেকে । মনে রাখবেন Trust Wallet খুলা হয়ে গেলে আবার এই নিচের রেফারেল লিংক এ ক্লিক করে App এ ডুকতে হবে, তাহলেই রেফারেল কোড ব্যবহার করা হবে এবং ১০০ TWT Token পাবেন। আর যদি রেফারেল কোড ব্যবহার না করেন তাহলে কিন্তু কোনো বোনাস পাবেন না।.

Trust Wallet ডাউনলোড লিংক এবং রেফারেল লিংক এটা এখানে ক্লিক করুন প্রথমেই ডাউনলোড করার জন্যে আবার পরে রেফারেল কোড ব্যবহার এর জন্যে

1

2

3

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

16

17

Trust Wallet থেকে পাওয়া আমার আগের Payment যারা শিউর না যে পেমেন্ট করবে কিনা তাদের জন্যে


18

বি:দ্র:-


সবার কাছে আমার একটা অনুরোধ, নতুন এবং পুরাতন সবাই এই অফারটিতে জয়েন হবেন হতে পারে আগের মত এখনো ১০০ টোকেন এর জায়গায় ১০০০-২০০০ টোকেন দিয়ে দিতে পারে। আর যদি ১০০ টোকেনেও দেয় তাহলে যদি এই টোকেনটা তুলতে আপনার কোনো সমস্যা হয় তাহলে আমি তুলার ব্যবস্থা করে দিব। আমি এইঅফারটিতে জয়েন হওয়ার জন্যে রিকয়েস্ট করার কারণ হলো এটা রেয়াল অফার, আর আমি চাই যাতে LiveNetBD এর প্রত্যেকটা মেম্বারা যেন রেয়াল ভাবে ভালো একটা ইনকাম করতে পারে.

যেকোনো সাহায্যের জন্যে আমাদের এই হয়াট্সআপ গ্রুপে জয়েন হতে পারেন। তাছাড়া আমরা এই গ্রুপে সাপ্তাহে ২০-৩০ থেকে ২-৩ টা রেয়াল যেগুলো সাথে সাথে পেমেন্ট করে তেমন অফারের লিংক শেয়ার করে থাকি। গ্রুপ লিংক.

আর সরাসরি আমার সাথে Whatsapp এ কথা বলতে এই লিংকে ক্লিক করে Whatsapp এ মেসেজ দিন .

তো আজকে এ পর্যন্তই আশা করতেছি পোস্টটি সবার কাছে ভালো লেগেছে, আর যদি বেশি ভালো লেগেতাকে তাহলে অবশ্যই একটি Like দিবেন। আর আপনাদের মতামত জানাতে অবশ্যই কমেন্ট করবেন। আর কোনো সাহায্য লাগলে কমেন্ট করতে পারেন যতোটুকু আমি পারি ততটুকু সাহায্য করব ইনশাল্লাহ
Download WordPress Themes
Premium WordPress Themes Download
Download WordPress Themes
Download WordPress Themes
udemy course download free

About Author

*
Total Post: [1130]
Leave a Reply

You Must be Login or Register to Submit Comment.

Related Posts
Copright © LiveNetBD.Com (2010-2020) ® All Rights Reserved
Developed by - Helim Hasan Akash