Home Login Register SmS Zone
আপনার যে কোন লেখা শেয়ার করতে এখানে ক্লিক করুন
আসুন নাস্তিকদের সাথে ডিবেইট করি – ইসলাম বিদ্বেশীদের পোস্টমর্টেম
Home / Uncategorized / আসুন নাস্তিকদের সাথে ডিবেইট করি – ইসলাম বিদ্বেশীদের পোস্টমর্টেম

Helim › 1 month ago

বিসমিল্লাহির রাহমানির রাহিম

আসসালামুয়ালাইকুম , বন্ধুগণ , আশা করি ভালো আছেন আপনারা সবাই , !

আলহামদুলিল্লাহ আল্লাহ তায়ালা আমাকেও ভালো রেখেছেণ ।

আমি জানিনা আমার এই পোষ্ট এর জন্য এডমিন আমার বিরুদ্ধে কোন ব্যবস্থা নিবে কিনা ।

প্রিয় ভাই ও বোনেরা , আজকের পোষ্ট টি তাদের জন্য যারা ইসলাম প্রিয় যেসব ভাই  ও  বোনেরা আছেন তাদের জন্যই আজকের এই পোষ্ট ।
আমি দীর্ঘদিন যাবত , দেখে আসছি , তথাকথিত , বিবর্তনবাদী তথাকথিত  মুক্তচিন্তা ধারি নাস্তিকদের ইসলামবিদ্বেশীদের প্রচারণা । কেও গোপনে কেও , সরাসারি , এরকম অনেক নাস্তিক আছে যারা গোপনে অথবা প্রকাশ্যে ইসলামবিদ্বেশী করে নিজের জীবন কে পরিচালনা করে ।

তারা আমাদের বিশ্ব নবী আখেরি জামানার পয়গম্বর তাজিদারে মদিনা , সারওয়ারে কায়েনাত , সরদারে দো জাহা.. জনাবে মুহাম্মাদ সা: কে নিয়ে বিভিন্ন বাজে মন্তব্য করে ।

এবং তথাকথিত , হিন্দুত্ববাদি ‍মুসলমানদের বিরুদ্ধে জেগে উঠেছে মুসলমানদের নির্মূল করার জন্য । খিষ্টানরা চায় , মুসলমানদের ঈসায়ী ধর্মে রূপান্তর করে , ইসলামকে চূর্ণ বিচূর্ণ করে দিতে , ! কিন্তু আল্লাহ জাল্লাহ শানুহ , তিনি ওপেন চ্যালেন্জ ছুড়ে দিয়েছেন , তিনি বলছেন ,

, ওরা চায় মুখের ফু দিয়ে কোরআন শরিফের আলো কে নিভিয়ে দিতে , কিন্তু আল্লাহ তায়ালা তার দ্বীন ওপেন করে কাফির মুশরিকদের বাধা চূর্ণ বিচূর্ণ করে উতখাত করবেন । {ব্যখ্যামূলক অর্থ}

আল্লাহ তায়ালা তার ওয়াদা করেছেন , তিনি তার দ্বীন কে বিজয়ি দান করবেন , ! প্রিয় বন্ধুগণ , আমরা যদি দ্বীনের জন্য কাজ না করি , তাতে কি হবে ? কিছুই হবেনা , আপনার আমার মত , হাজারো মানুষ বের হবে , যারা নাস্তিকদের দাতভাঙ্গা জবাব দিতে পারবে ।

ভারতের বুকে ডক্টর জাকির নায়েক কথা বলেছে  ! কি হয়েছে তাতে ? যদি সে না বলতো , আল্লাহ তায়ালা কি কাওকে পাঠাতো না ??? কাওকে না কাওকে অবশ্যই পাঠাইতেন ।

আসুন নাস্তিকদের সাথে ডিবেইট করি , এবং তাদের  নোংরা মুখোশ গোটা জাতির সামনে তুলে ধরি । আমরা যুক্তিতর্ক দিয়ে , তাদের অভিযোগ খন্ডন করবো , তাদের সাথে ডিবেইট করবো এবং তাদের সমস্ত অভিযোগের দাতভাঙ্গা জবাব দিবো ।  আর যাই হোক আমাদের সন্তানদের আমরা নাস্তিক হতে দিবোনা , ! তথাকথিত পশ্চিমা সম্ভব্যতার , বান্দরবাদি শিক্ষা পেয়ে দারুউইনের লিখা বই পরে , আমাদের কে বানানো হচ্ছে বান্দরের/বাদরের জাত ! এইটা সরাসরি কোরআন এবং হাদিসের ‍বিরুদ্ধে অবস্থান রাখে ।

তবে , আমরা কক্ষনোও বিজ্ঞানের বিরুধীতা করিনা , আজও করবো না , ! আমরা ভুল observation এর বিরুধীতা করি । যুক্তি তর্ক দিয়ে দারুউইনের মতবাদ কে খন্ডন করে প্রমান করবো , আমরা বান্দর নই আমরা মানুষ ।

 

প্রিয় ভাইসব , যদি সম্ভব হয় , আমাদের সাথে সময় দিতে পারেন ! যদি আগামী প্রজন্মকে বাচাতে চান , এখনই সজাগ হন । তারা খুব খুশি হত , যদি আফগান স্ট্যাইলে আমাদের কে সাইজ করতে পারতো । তারা খুব খুশি হত , যদি , তাতারিদের চেঙ্গিস খা এর মত , শক্তি প্রতিষ্ঠা করতে পারতো ।

কিন্তু তারা জানেনা , তাতারিদের জামানায় , যেমন চেঙ্গিস খা , হালাকু খা , কাবতুগার জন্ম হয়েছিলো , ঠিক তেমনই সেই জামানায় ,ইতিহাসের নিকৃষ্ট ঝুট , বাটপার , ডাকাত- তাতারিদের  , বিরুদ্ধে , সংগ্রাম করার জন্য আল্লাহ পাক তার গোলাম , সাঈফুদ্দিন কুতুয রহ: কে মিশরের সিংহাসনে বসিয়ে দিয়েছিলেন ।

সাঈফুদ্দিন কুতুয রহ: যখন , ক্ষমতায় আসলেন , সেই জমানার শ্রেষ্ট আলেম , ইজ ইবনে আব্দুস সালাম , এর ফতোয়ার মাদ্ধ্যম্যে মন্ত্রি থেকে সমস্ত স্তরের সরকারি কর্মকর্তাদের শুধুমাত্র একটি ঢাল আর তরবারি ব্যতিত সমস্ত সমপত্তি উতসর্গ করে দেন , জিহাদের জন্য ।

কুতুয রহ: এর কাছে তাতারিদের ২ জন , দূত কে পাঠানো হলো , সাঈফুদ্দিন কুতুয রহ: এর সামনে দাড়িয়ে তাতারিদের দূত ভয়প্রদর্শন করার জন্য চিঠি পরছিলো । ততকালিন সেই চিঠি পাঠিয়েছিলো , সেই জামানার শ্রেষ্ট জালেম , তাতারিদের খলিফা কাবতুগা ।

সেই সময় , বাগদাদে রক্তের বন্য বইয়ে দেয় এই তাতারিরা । এই তাতারিরায় ,মুসলমানদের জবাই করে মেরেছে । অসংখ্য , মানুষকে মেরেছিলো তারা ।

কুতুয রহ: তাতারিদের দুই দূত কে হত্যা করে তাদের মস্তক শহরের প্রধান ফটকে টাঙ্গিয়ে রাখে । এটা জানাবার জন্য , যে ., আমরা তাতারিদের ভয় করা তো দূরের কথা , তাদের দূত এর চিঠি কেও আমরা পরোয়া কারিনা ।

শামের ভুমিতে , যুদ্ধ সংঘটিত হলো  , আল্লাহ পাক , তার অনুতপ্ত গোলামদের উপর , দয়া করলেন , শামের ভুমিতে মুসলমানদের বিজয় দান করলেন , !

সাঈফুদ্দিন কুতুয রহ: তিনি নিজ শরীর নিয়ে যুদ্ধের ময়দানে নেমে পরেন । আর অনেক্ষণ যুদ্ধে পর তাতারিদের খলিফা কাবতুগা কে হত্যা করা হয় ! শেষে অবস্থা এমন হয় , যে , তাতারিরা যুদ্ধে দেওয়াল ভেঙ্গে পালানো শুরু করে ।

প্রিয় ভাইসব , এই বিজয় ছিল শুধুমাত্র ,আল্লাহর জন্য । আসুন , আজকে আমাদের ভিতর থেকে সাঈফুদ্দিন কুতুয রহ: জন্ম দেই ।

আমরা অস্ত্র দিয়ে নয় , আমরা আমাদের ইলম , বিদ্যা , দিয়ে এমন হুংকার উতভাষিত করবো  , ইসলাম বিদ্বেশীদের কলিজা থর থর করে কাপবে , এই জ্ঞ্যানের প্রতিধ্বনি , বাংলার জামিন থেকে , আল্লাহর আরশে আযিমে পৌছে যাবে ইনশাআল্লাহ ।

আসুন , আমরা কোন মারামারি নয় , কোন কাটাকাটি নয় ,আমরা ইলম , দিয়ে তাদের জবাব দিবো । এক নজরে আমার উদ্দেশ্য দেখতে পারেন , !

আমাদের উদ্দেশ্য:-

১. ইসলামবিদ্বেশীদের মিথ্যাচারের জবাব দিবো ।

২. লাইভ ডিবেইটের মাদ্ধ্যমে আমরা তাদের সাথে ডিবেইট করবো অথবা , মেসেন্জার কলে তাদের সাথে তাদের অভিযোগের জবাব দিবো ।

৩. হিন্দুধর্ম গ্রন্থ , খিষ্টানধর্মগ্রন্থ , ফিলোসফি , কোরআন- হাদিস , আমরা আয়ত্বে রাখবো , যেটা আমাদের কাজ কে সহজ করে দিবে { বি: দ্র: আপনার যদি এগুলোর উপরে কোন যোজ্ঞ্যতা নাও  , থাকে তবুও সমস্যা নেই , আমরা সহযোগিতা করবো ।}

৪. মানুষের সামনে , ইসলামের প্রকৃতরূপ রেখা তুলে ধরবো ।

৫. ইসলাম মানবতার সমাধান এটি প্রমাণ করবো ।

আপনার কি কি লাগবে:-

১. শুধু লাগবে আপনার চেষ্টা এবং ইচ্ছে ,  শুধু ইচ্ছে হলে হবেনা চেষ্টাও লাগবে ।

২. পিডিএফ আকারে সমস্ত বই আপনাকে দেওয়া হবে , যা শুধু আপনি রিসার্চ করবেন , আর কিছু নয় ।

৩. তারা কি ধরনের অভিযোগ করে , আর এর জবাব কি , সবই আপনাকে দেওয়া হবে । চিন্তার কিছু নেই ।

৪. আপনার এস.এস.সি পাশ এর যোজ্ঞতা থাকলেই যথেষ্ট , এর নিচে হলেও সমস্যা নেই ।


 

এটি কোন জঙ্গি উদ্দেগ নয় , ! আমি শুধু মাত্র চাই , ইসলাম বিদ্বেশীদের বিরুদ্ধে জবাব দিতে , এর বেশি কিছু নয় , ।

যারা আপনারা ইচ্ছুক আছেন , আমার প্রোফাইলে মেসেজ দিন , আমি আপনাকে আমাদের গ্রুপে এড করে দিবো ।

ফেসবুক প্রোফাইল লিংক (এখানে ক্লিক করুন) ।

যাই হোক ,

বেশি কথা বলে ফেললাম , মাফ করবেন , হয়ত , এডমিন আমাকে ব্যন করবে , আমার পোষ্ট ডিলিট করবে , আল্লাহু আ’লাম ,! যারা আপনারা ইচ্ছুক আমার প্রোফাইলে মেসেজ করলেই হবে ।

যারা মুসলিম আবার এই পোষ্ট টিও পরলেন ,কিন্তু কোন উদ্যেগ নিলেন না ,মনে রাখবেন , কাল কেয়ামতের মাঠে এই পোষ্ট আপনার বিরুদ্ধে স্বাক্ষী দিবে ।

আমার সাথেই ইসলাম বিদ্বেশীদের বিরুদ্ধে কাজ করতে হবে এমন কোন কথা নেই , আপনি নিজে নিজে যদি পারেন , করতে পারেন ।

ভালো থাকবেন ,ধন্যবাদ ,!

আল্লাহ হাফেজ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Download Nulled WordPress Themes
Premium WordPress Themes Download
Download Best WordPress Themes Free Download
Download Premium WordPress Themes Free
download udemy paid course for free

About Author

*
Total Post: [1132]
Leave a Reply

You Must be Login or Register to Submit Comment.

Related Posts
Copright © LiveNetBD.Com (2010-2020) ® All Rights Reserved
Developed by - Helim Hasan Akash